top of page

মুস্তাফিজুর রহমান মাথায় আঘাত করলে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়

Updated: Feb 20

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়ে চট্টগ্রামের হাসপাতালে ভর্তি হন ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজুরের মাথার বাম পাশে বল লেগে মাটিতে লুটিয়ে পড়েন।


cricket betting finder

সোমবার সকালে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে কুমিল্লা তাদের পরবর্তী বিপিএল ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছিল বলে রোববার সকালে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বলটি যখন আঘাত করে তখন মুস্তাফিজুর বোলিং চিহ্নের কাছাকাছি ছিলেন। তার সতীর্থরা এবং কোচিং স্টাফ ঘটনাস্থলে ছুটে এসে তাকে একটি গ্রাউন্ড অ্যাম্বুলেন্সে নিয়ে যান।


দলের ফিজিওথেরাপিস্ট জাহিদুল ইসলাম বলেন, "প্রশিক্ষণের সময় বলটি মুস্তাফিজুর রহমানের বাম দিকের (মাথায়) সরাসরি আঘাত করে। “তার মাথার উপরের অংশে একটি খোলা ক্ষত ছিল এবং আমরা রক্তপাত বন্ধ করার জন্য একটি চাপ ব্যান্ডেজ ব্যবহার করি এবং সঙ্গে সঙ্গে তাকে ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাই। আমরা নিশ্চিত ছিলাম যে এটা একটা ইনজুরি মাত্র।


কোন ইন্ট্রাক্রানিয়াল রক্তপাত ছিল না। আমরা অস্ত্রোপচার করেছি।'' দলটি খোলা ক্ষতটি সেলাই করে। কুমিল্লার মিডিয়া ম্যানেজার সোহানুজ্জামান খান ইএসপিএনক্রিকইনফোকে বলেন, মুস্তাফিজুর ভালো আছেন। "আমরা যখন তাকে হাসপাতালে যাওয়ার জন্য প্রস্তুত করছিলাম, তখন মনে হচ্ছিল তিনি স্বাভাবিক আচরণ করছেন," তিনি বলেছিলেন।


3 views0 comments

Comments


bottom of page