top of page

রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যে 25 ফেব্রুয়ারি, 2024 তারিখে অনুষ্ঠিত বিপিএল ক্রিকেট ম্যাচে কোন দল জিতেছে?

আসুন বাংলাদেশে রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যে একটি ক্রিকেট খেলার কথা বলি যেটি 25 ফেব্রুয়ারি, 2024-এ হয়েছিল। উভয় দলই সত্যিই ভাল ছিল এবং প্রচুর লোক স্টেডিয়ামে উত্তেজনাপূর্ণ ম্যাচটি দেখতে এসেছিল। খেলোয়াড়রা খেলার জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে সবাই সত্যিই উত্তেজিত ছিল এবং বাতাসে শক্তি অনুভব করতে পারত।



রংপুর রাইডার্স দল নিজেদের সম্পর্কে অনেক নিশ্চিত মনে হচ্ছিল কারণ তাদের অধিনায়কের অনেক অভিজ্ঞতা রয়েছে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলকে সত্যিই মনোযোগী এবং দৃঢ়প্রতিজ্ঞ দেখাচ্ছিল কারণ তাদের অধিনায়ক খেলা চলাকালীন স্মার্ট সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সত্যিই ভালো। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রংপুর রাইডার্স। তারা অনেক রান করতে চেয়েছিল এবং অন্য দলের জন্য জেতা কঠিন করে তুলতে চেয়েছিল।


কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলারদের ধারণা ভিন্ন ছিল এবং তাদের স্কোর করা থেকে বিরত রাখার চেষ্টা করেছিল। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলাররা দুর্দান্ত কাজ করেছিল রংপুর রাইডার্সের ব্যাটারদের রান করা কঠিন করে তুলতে। তারা উইকেট নিতে থাকে এবং রংপুর রাইডার্সের ব্যাটারদের আরাম পেতে দেয়নি।



খেলা চলার সাথে সাথে রংপুর রাইডার্স একটি কঠিন অবস্থানে ছিল কারণ তাদের মধ্যম খেলোয়াড়দের খেলা বাঁচানোর চেষ্টা করা কঠিন কাজ ছিল। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলাররা রংপুর রাইডার্সকে আউট করার জন্য সত্যিকার অর্থে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছিল এবং তারা তাদের ভালো হওয়া থেকে আটকাতে ভালো কাজ করেছে।


যদিও এটা কঠিন ছিল, রংপুর রাইডার্সের কিছু খেলোয়াড় তাদের হিট দিয়ে সত্যিই ভালো করেছে। তারা অনেক শক্তি দেখিয়েছে এবং তাদের দলের হয়ে রান করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলার ও ফিল্ডাররা সত্যিই ভালো ছিল এবং তারা খুব দ্রুত রান তুলতে দেয়নি। খেলা শেষে, রংপুর রাইডার্স দল শেষের দিকে কিছু চিত্তাকর্ষক আঘাতের সুবাদে একটি শালীন সংখ্যক রান সংগ্রহ করে। কিন্তু তারা জানত যে তাদের বোলারদের তাদের স্কোর রক্ষা করার জন্য সত্যিই কঠোর পরিশ্রম করতে হবে কারণ অন্য দল, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কিছু সত্যিই ভাল ব্যাটার ছিল।


কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খেলোয়াড়রা রংপুর রাইডার্সের মতোই বেশি পয়েন্ট করার চেষ্টা করছিল। খেলোয়াড়রা জানত যে জেতার জন্য তাদের সতর্ক এবং স্মার্ট হতে হবে। তারা ধীরগতিতে শুরু করেছিল এবং পয়েন্ট স্কোর করার যে কোনও সুযোগের সদ্ব্যবহার নিশ্চিত করেছিল।



3 views0 comments

Σχόλια


bottom of page